শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:১০ অপরাহ্ন

Notice :
*** দৈনিক দেশরত্ন পত্রিকায় সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে।। সৎ-সাহসী ও নতুন তরুণ তরুণী দের অগ্রাধিকার দেয়া হবে।। আগ্রহীগণ যোগাযোগ করুন।। *** মোঃ শাহিনুর ইসলাম শাহিন ডাকঘরঃ করিমপুর( ৫৫২০) উপজেলাঃ কালীগঞ্জ জেলাঃ লালমনিরহাট   ০১৭১৭৭৪৪৯০৬ *** রূপসী বাংলা হোটেল & রূপসী ট্রেডার্স চাপরহাট বাজার  কালীগঞ্জ লালমনিরহাট  প্রোঃ জামাল হোসেন খোকন।   *** পুপুলার থাই এ্যালুমিনিয়াম কালীগঞ্জ বাস ষ্টান্ড সংলগ্ন প্রোঃ আরাফাত হাসান ০১৭৮৬৭৬৮২৫৮   *** ডাউয়াবাডী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়। হাতিবান্ধা লালমনিরহাট
News Headline :
যশোরের মণিরামপুরে চাঞ্চল্যকর রফি হত্যাকান্ডে ৫ চরমপন্থী সদস্য বন্দুক-কার্তুজসহ আটক ঝিকরগাছায় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতির মৃত্যুতে —সাবেক এমপি মনিরুল ইসলাম মনিরের শোক হাতীবান্ধায় নির্মম হত্যাকান্ড জয়পুরহাটের পাঁচবিবিতে মাদকসেবী ধরতে গিয়ে নদীতে ঝাঁপ, র‌্যাব কর্মকর্তার মৃত্যু। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদানের উদ্বোধন করেন মোতাহার হোসেন এম.পি অসুস্থ পৃথিবী রমজান আল সিয়াম পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ প্রদানের উদ্বোধন করেন মোতাহার হোসেন এম.পি এমপি মহিব্বুর রহমান এর পক্ষে তার ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলামের শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান” কর্মসূচি বাস্তবায়নে জাককানইবি শাখা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক সুব্রত কুমার চক্রবর্তী টুটুল। পাটকেলঘাটায় কৃষকের গলাকাটা লাশ উদ্ধার।
যশোরের মণিরামপুরে চাঞ্চল্যকর রফি হত্যাকান্ডে ৫ চরমপন্থী সদস্য বন্দুক-কার্তুজসহ আটক

যশোরের মণিরামপুরে চাঞ্চল্যকর রফি হত্যাকান্ডে ৫ চরমপন্থী সদস্য বন্দুক-কার্তুজসহ আটক

এম,আমিরুল ইসলাম(জিবন)স্টাফ রিপোর্টারঃ
যশোরের মণিরামপুরে চাঞ্চল্যকর সাবেক চরমপন্থী নেতা রফিকুল ইসলাম রফি (৫০) হত্যাকান্ডের ঘটনায় ৫ চরমপন্থী সদস্য আটকের মধ্যদিয়ে হত্যাকান্ডের ক্লু-উদঘাটন হয়েছে বলে পুলিশের দাবী। আটক অভিযানের সময় একটি দোনালা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও খুনিদের ব্যবহৃত ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গতকাল শনিবার এক ব্রিফিংএ এ তথ্য নিশ্চিত করেন যশোর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
ব্রিফিংএ দাবী করা হয়, গত শুক্রবার যশোর ডিবি, অভয়নগর ও মণিরামপুর থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে মণিরামপুর ও অভয়নগর এলাকা থেকে সাবেক চরমপন্থী নেতা রফিকুল ইসলাম রফি হত্যাকান্ডে জড়িত ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা হেলাল ভূঁইয়া (২০), মো. সেলিম (২২), হাসান আলী, (৩৫), সমীরণ পাঁড়ে (৫৪) ও তাপস মোড়ল (৩৮)। তারা নিউ পূর্ববাংলার কমিউনিষ্ট পার্টির সদস্য এবং তারা পুলিশের জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। নিহত রফিকুল ইসলাম রফি এক সময় একই চরমপন্থী দলের সদস্য ছিল। কৌশলে তাকে ঘটনাস্থলে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, সাবেক চরমপন্থী নেতা রফিকুল ইসলাম হত্যা মামলা চাঞ্চল্যকর ও লোমহর্ষক হওয়ায় যৌথ অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত ৫ জনকে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে হাজির করা হবে।
উল্লেখ্য, উপজেলার মধুপুর এলাকার মৃত আসমত বিশ্বাসের পুত্র রফিকুল ইসলাম রফি (৫০) কে গত ৯ জুলাই দুপুর পৌনে ২টার দিকে উপজেলার আলোচিত ক্রাইম পয়েন্ট কুচলিয়া-দিগঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মণিরামপুর-নওয়াপাড়া সড়কে গুলি করে ও গলাকেটে হত্যা করে দূর্বৃত্তরা। প্রকাশ্য দিবালোকে সাবেক চরমপন্থী নেতা হত্যাকান্ডের পর এলাকায় অজানা আতংক ছড়িয়ে পড়ে। এর পরপরই হত্যাকান্ডের ক্লু উদঘাটনের জন্য মণিরামপুর থানা পুলিশসহ জেলা পুলিশের বিভিন্ন গোয়েন্দা শাখা মাঠে নামে। এ ঘটনায় নিহতের স্ত্রী শিরিনা আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা খুনিদের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ হত্যা মামলার তদন্তভার দেয়া হয় ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমানের উপর। হত্যাকান্ডের পর নিহতের পরিবারসহ কয়েকটি সূত্র দাবী করেন, চরমপন্থী দল ছেড়ে রফিকুল ইসলাম রফি স্বাভাবিক জীবন-যাপনে ফিরে আসার অংশ হিসেবে ভাড়ায় ইজিবাইক চালাতেন।

Print Friendly, PDF & Email
সংবাদ টি শেয়ার করুন:





© 2019 Daily Desh Ratno. All rights reserved.
Design BY PopularHostBD