সোমবার , ৬ জুন ২০২২ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ প্রতিদিন
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. পদ্মা সেতু
  10. ফিচার
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজধানী
  14. লাইফস্টাইল
  15. শিক্ষাঙ্গন

দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে: জি এম কাদের

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
জুন ৬, ২০২২ ৬:৫৭ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলের উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, গুণীজনদের সম্মান না করলে যেমন সমাজে গুণীজন তৈরি হয় না, তেমনি সৎ ও আদর্শবানদের সম্মান না করলে সমাজে সৎ ও আদর্শবান তৈরি হয় না। তিনি বলেন, দুর্নীতিবাজদের সম্মান করলে সমাজ দুর্নীতিবাজে ছেয়ে যাবে। তাই দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে।

রাজধানীর উত্তরা কালচারাল সোসাইটির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জি এম কাদের এসব কথা বলেন। আজ শুক্রবার বিকেলে উত্তরার ৬ নম্বর সেক্টরের বিসিক মিলনায়তনে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী খুরশীদ আলমকে সংবর্ধনা দেয় উত্তরা কালচারাল সোসাইটি (ইউসিএস)।

উত্তরা কালচারাল সোসাইটির সভাপতি শেরিফা কাদের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সোসাইটির সাধারণ সম্পাদক রবিউল মাহমুদ। কণ্ঠশিল্পী খুরশীদ আলমের হাতে সম্মাননা এবং ক্রেস্ট তুলে দেন সংসদ সদস্য শেরিফা কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ইন্টারন্যাশনাল থিয়েটার ইনস্টিটিউট বাংলাদেশের সাধারণ সম্পাদক দেবপ্রসাদ দেবনাথ দুলাল, বাংলাদেশ পথনাটক পরিষদের সভাপতি মিজানুর রহমান এবং উত্তরা কালচারাল সোসাইটির উপদেষ্টা মো. ইউনুস আলী।

সর্বশেষ - দেশজুড়ে