মঙ্গলবার , ১৪ জুন ২০২২ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ প্রতিদিন
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. খেলাধুলা
  7. দেশজুড়ে
  8. ধর্ম
  9. পদ্মা সেতু
  10. ফিচার
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজধানী
  14. লাইফস্টাইল
  15. শিক্ষাঙ্গন

দিনাজপুর -১ আসনের এমপির সাথে রাইয়্যান বিডির পরিচালকের সৌজন্য সাক্ষাৎ।

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
জুন ১৪, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ

দিনাজপুর ১ আসনের চারবারের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন রাইয়্যান বিডির পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.ফারুক আহমেদ।

১৩ ই জুন সোমবার রাত ৮ ঘটিকায়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কান্তনগর প্রত্নতাত্ত্বিক জাদুঘর,প্রত্নতত্ত্ব অধিদপ্তর,সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে,রাইয়্যান বিজনেস ডেভলপমেন্ট এর পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.ফারুক আহমেদ(স্হানীয় এজেন্ট রাজশাহী ও রংপুর বিভাগ) অরেঞ্জ বিজনেস ডেভলপমেন্ট বাংলাদেশ লিঃমিঃ,দিনাজপুর ১-আসনের চার বারের নির্বাচিত সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপির সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।এ সময় তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ সরকারের স্হানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপজেলা-২ শাখার LGD সেবার আওতায় তার সংসদীয় এরিয়ায় সকল ইউনিয়ন পরিষদের সকল নাগরিক সেবা ডিজিটাইজেশনের আওতায় আনার দাবি জানান।

তিনি আরো বলেন “সকল নাগরিক সুবিধা অনলাইনের মাধ্যমে প্রদান করলে সর্বসাধারণের ভোগান্তি কম হবে অতিরিক্ত সময় ও শ্রম বাঁচবে এবং অর্থে অপচয় কম হবে। অরেঞ্জ বিজনেস ডেভলপমেন্ট লিমিটেড এর তৈরিকৃত সফটওয়্যারের মাধ্যমে অত্যাধুনিক নাগরিক সেবা অনলাইনের মাধ্যমে প্রদান করা হলে প্রত্যোকটি ইউনিয়নে কমপক্ষে ৫ হাজার কর্ম ঘন্টা সময় বাচবে এবং
নাগরিকরা ঘরে বসেই অনলাইনের মাধ্যমে সকল সুবিধা উপভোগ করতে পারবে”। সুস্থ পরিকল্পনা ও বাস্তবায়নের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করা হলে গ্রামের মানুষাও অত্যাধুনিক সুবিধাগুলো পাবে এবং প্রবাসীরাও কোন রকম ঝামেলা ছাড়াই অনলাইনের মাধ্যমে ঘরে বসেই তাদের সকল সনদ সংগ্রহ করতে পারবে।

ডিজিটাল বাংলাদেশ গঠনে অরেঞ্জ বিজনেস ডেভলপমেন্ট লিমিটেড এর তৈরিকৃত সফটওয়্যার উল্লেখযোগ্য কারিগরি সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - দেশজুড়ে