লালমনিরহাটে মোটরসাইকেলে ছাগল নিয়ে পালানোর সময় দুই ভাই ধরা

শুক্রবার(২০ আগস্ট) বিকেলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের স্বর্নামতি সেতুর পুর্ব পাড় থেকে স্বপন ও পবন নামের দুই যুবক মোটর সাইকেল দাড় করিয়ে একটি ছাগল তুলে নিয়ে চম্পট হয়। সে সময় ছাগলের পাশেই দাড়িয়ে ছিলেন ছাগলের মালিক জামিনুর।

পরে ছাগল মালিকের চিৎকার শুনে সেতুর পশ্চিম পাড়ের লোকজন ওই মোটর সাইকেলর পিছেন ধাওয়া করে হাকিমের তেল পাম্প এলাকায় গিয়ে ছাগলসহ দুই চোরকে আটক করেন।

হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপ। আদিতমারী উপজেলার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাগল ও মোটর সাইকেলসহ চোর মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপনকে আটক করেন।

জানাগেছে, আটক দুই যুবক কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোশারফ হোসেন পবন (৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন(৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান ছাগল মালিকের অভিযোগের ভিত্তিতে স্বপন ও পবনকেে গ্রেপ্তার দেখানো হয়েছে। উদ্ধারকৃত ছাগলটির আনুমানিক মুল্য ৩ হাজার টাকা হবে। আটককৃতরা মোটর সাইকেল যোগে কৌশলে ছাগল চুরি করে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারও করেছে

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button