চলবলা ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জেসমিন আক্তার

সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জনাবা জেসমিন আক্তার সাধারণ সম্পাদক বাংলাদেশ যুব মহিলা লীগ চলবলা ইউনিয়ন শাখা ।

তিনি বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। প্রকৃতপক্ষে কোরবানির পশুর মাংস আল্লাহ্‌র কাছে পৌঁছায়না, পৌঁছায় আমাদের তাকওয়া। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
জেসমিন আক্তার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে গর্ত করে পুতে ফেলার জন্য সকলকে বিনীত অনুরোধ করেছেন। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

কোরবানির পশু জবাই করার জায়গা দূর্গন্ধ মুক্ত করতে কোরবানির পর তা ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার করার অনুরোধও জানান তিনি।করোনা কালীন সময় চলছে সবাই কে সচেতন থাকার অনুরোধ করেন তিনি।এসময় আর ও বলেন,সবাই মাস্ক পরিধান করি,তাহলে আমাদের মহামারী পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব। অথযা ঘোরাফেরা না করে ঘরে থাকি,সরকারি নির্দেশনা মেনে চলি।

সকলের সুসাস্থ্য ও মঙ্গলকামনা করে ঈদের শুভেচ্ছা জানান তিনি ।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button