এমপিকে নিয়ে স্ট্যাটাস, ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধিঃ শোক দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান করায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপিকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর। এ অভিযোগে তার বিরুদ্ধে থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে অভিযোগ করেছেন এক ছাত্রলীগ নেতা।

 

বুধবার (১৮ আগস্ট) সকালে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান অভিযোগ দায়ের করেন।

 

 

পুলিশ জানান, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে হাতীবান্ধা উপজেলা প্রশাসনের দিনব্যাপী কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দিনব্যাপী ওই কর্মসূচির সাংস্কৃতিক অনুষ্ঠানে তার উপস্থিতি নিয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর তার ফেসবুক আইডি থেকে আপত্তিকর মন্তব্য করেন। এতে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপিকে সামাজিকভাবে হেয় প্রতিপন্নসহ তার সম্মানের হানি করা হয়েছে। এমন অভিযোগ এনে মিজানুর রহমান মিজান নামে ওই ছাত্রলীগ নেতা হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করে তদন্ত করছেন।

 

এ বিষয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর জানান, শোক দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান করা দেখে খারাপ লেগেছে। সে কারণে প্রতিবাদ করেছি। আমি কাউকে হেয় প্রতিপন্ন করিনি।

 

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে অভিযোগটি জিডি আকারে গ্রহণ করে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button