ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন।

ফারুক হোসাইন নিজস্ব প্রতিনিধি লালমনিরহাট।

লালমনিরহাট জেলার কালিগন্জ থানার দলগ্রাম ইউনিয়নে (১৫/০৮/২০২১) রোজ রবিবার সকাল ৯টায় ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর রক্তঝরা ১৫ই আগষ্ট উপলক্ষে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

উক্ত আয়োজনে সভাপতি ছিলেন জনাব আব্দুল জব্বার, প্রতিষ্ঠাতা ও সভাপতি দলগ্রাম দাখিল মাদ্রাসা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জনাব শরিফুল ইসলাম (মুন্সি) সভাপতি ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) লালমনিরহাট জেলা শাখা, উপস্থিত ছিলেন ন্যাশনাল যুব পিপলস্ পার্টি (এনপিপির) লালমনিরহাট জেলা আহবায়ক মোঃ আলী হোসেন সহ অন্যান্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীর জনক (জাতীর পিতা) বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ছিলেন হাজারো বাঙ্গালীর মাঝে একজন শ্রেষ্ঠ বাঙ্গালী। তিনি না হলে আমাদের আজ এই সোনার বাংলা পাওয়া হত না, তিনি মুক্তিযুদ্ধের ঘোষনা না দিলে আজ আমরা স্বাধীন সোনার বাংলা পেতাম না, তিনি না হলে আজ আমরা মাতৃভাষা বাংলায় কথা বলার সুযোগ পেতাম না।

তিনি আরো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ১৫ই আগষ্ট এ শাহাদাৎ বরণ করা নিয়ে অনেক কথা বলেন। এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সেই সাথে গভীর শোক সমবেদনা জানান দিয়ে তার সংক্ষিপ্ত বক্তব্য সমাপ্ত করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এলাকার বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

সকলের বক্তব্য শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়, সবশেষে সকলকে তবারক বিতরন করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন।

আজকের অনুষ্ঠানটি পরিচালনা করেন ন্যাসনাল পিপলস্ যুব পার্টি (এনপিপির) লালমনিরহাট জেলা শাখার আহ্বায়ক জনাব আলী হোসেন।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button