ধর্ষন মামলার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

আশুলিয়া প্রতিনিধিঃ

ঢাকার সাভারের আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাব উদ্দিন মাদবরকে ধর্ষন মামলায় গ্রেফতারপূর্বব বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে ভোক্তভোগী পরিবার।

শনিবার বেলা সারে ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাবের সামনে আশুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন তারা।

মানবন্ধনে ভোক্তভোগীরা জানান, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট ভোক্তভোগী পাওনা টাকার জন্য বিচার চাইতে গেলে তার দুই সহযোগী আলমগীর ও সিহাব সিকদার তাকে মারপিট করে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটকিয়ে রাখে। পরে তার ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করে চেয়ারম্যান শাহাব উদ্দিন। ঘটনায় ভোক্তভোগী ওই নারী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং ৯ ঢাকার আদালতে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পিবিআইকে নির্দেশ দেন আদালত। কিন্তু ওই মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দোষীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবী জানান তারা।

মানববন্ধনে এসময় ভোক্তভোগীর পরিবার ছাড়াও স্থানীয় প্রায় অর্ধশত লোকজন উপস্থিত ছিলেন।

তবে এবিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কলটি রিসিভ করেননি।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button