সাভারে মিন্টু চন্দ্র বর্মন হত্যাকারীদের ফাঁসির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধিঃ

ঢাকার সভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ এর অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে হত্যার ঘটনায় অভিযুক্তদের ফাঁসির দাবিতে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালন করেছেন হাতীবান্ধা উপজেলার সর্বস্তরের জনগন’’।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার মেডিকেল মোড়ে টংভাঙ্গা ইউনিয়ন বাসীর আয়োজনে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন থেকে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের ফাঁসির দাবি জানানো হয়েছে’’।

এ সময় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব, লিয়াকত হোসেন বাচ্চু সহ অনেকেই। বক্তারা বলেন আমরা আসামি মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়ার ফাঁসির দাবি জানাচ্ছি। মানববন্ধনে এলাকার অনেক নারী -পুরুষ অংশ নেন’’।

উল্লেখ্য- সাভারে নিখোঁজের ২৭ দিন পর সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের খণ্ডিত মরদেহ উদ্ধার করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গত সোমবার (৯ আগস্ট) দুপুরে ওই কলেজ প্রাঙ্গণ থেকে মাটি খুড়ে নিহতের মরদেহের খণ্ডিত পাঁচটি টুকরা উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে (র‌্যাব) । গ্রেপ্তারকৃতরা হলেন, সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়া’’।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button