ইঞ্জিঃ হোসাইনের সহায়তায় অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ

বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের জন্য অক্সিজেন কনসেনটেটর বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, অইইবি’র ভাইস প্রেসিডেন্ট, বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ট্রাস্টি এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

সোমবার (১০ আগস্ট) হাজীগঞ্জ ও শাহরাস্তি দুই উপজেলার ‘হিউম্যান ফাউন্ডেশন’ এবং ‘বিডি ক্লিন শাহরাস্তি’ এই দুই সামাজিক সংগঠনের মাঝে এসব অক্সিজেন কনসেনটেটর বিতরণ করা হয়।

হাজীগঞ্জ টোরাগড় ‘হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার’ -এর কার্যালয়ে অক্সিজেন কনসেনটেটর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন। এ সময় হোসাইনের পক্ষে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী সেচ্ছাসেবী সংগঠন ‘হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার’ -এর সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী এবং সহ-সভাপতি ইমন তালুকদারের হাতে অক্সিজেন কনসেনটেটর তুলে

আর শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা থ্রি স্টার কমিউনিটি সেন্টারে ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের পক্ষে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু সেচ্ছাসেবী সংগঠন ‘বিডি ক্লিন’ -এর প্রধান সমন্বয়ক মশিউর রহমান ও আইটি সমন্বয়ক সজিব আহমেদের হাতে অক্সিজেন কনসেনটেটর তুলে দেন।

ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য মাহবুব চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন (বতু), হাজীগঞ্জ পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কবীর কাজী, চাঁদপুর জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি মোঃ মোখলেছুর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল, সাবেক ছাত্রনেতা এফ কে বাবু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী ইমন, সাবেক ছাত্রনেতা প্রকৌশলীনেছার পাটওয়ারী, মামুন,ছাত্রলীগ নেতা ফরহাদ, সালামত,মাহির, অপু,ইমন প্রমুখ।

প্রসঙ্গত, এর আগে ম্যাক্স গ্রুপ ও আইইবির উদ্যোগে ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের সহযোগিতায় হাজীগঞ্জ এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রি-সাইকেলে ৪০ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

দেন।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button