পাটগ্রামের শিক্ষককে নিয়ে কটুক্তি করায় শিক্ষক ও ছাত্র- ছাত্রীদের মানববন্ধন

দেশরত্ন  ডেস্কঃ পাটগ্রামের শিক্ষককে নিয়ে কটুক্তি করায় শিক্ষক ও ছাত্র- ছাত্রীদের মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

জানা গেছে, গত জুলাই মাসের ১৩ থেকে ১৯ তারিখের মধ্যে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় পাটগ্রাম টিএন স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওহাব প্রধান রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া পাটগ্রামে বসবাসরত একজন শিক্ষার্থীর দুটো কিডনি নষ্ট হয়ে গেছে মর্মে চিকিৎসার জন্য একটি সোশাল মিডিয়া ফেইসবুকে পোস্ট দেন। পরবর্তীতে রোগীর পরিবারের অনুরোধে তিনি পোষ্ট টি ডিলিট করেন তিনি।

 

ফেসবুক পোস্টে শ্রীরামপুর ইউনিয়নের একজন প্রভাবশালী ব্যক্তি কুরুচিপূর্ণ মন্তব্য করায় পাটগ্রাম টিএন স্কুল এন্ড কলেজের ছাত্রছাত্রী ও শিক্ষকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয় এবং টি এন স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছাত্রী, শিক্ষকদের উদ্যোগে সেই কুটুক্তি কারী রাব্বানী প্রধানকে ক্ষমা চাওয়া দাবিতে মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়।

স্ট্যাটাস দেখে ছাত্র-ছাত্রী ও পাটগ্রাম উপজেলা শিক্ষকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়, যে স্ট্যাটাসটি হচ্ছে মানহানিকর। তারেই প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা তাদের দাবি রব্বানী প্রধান পাটগ্রাম টিএন স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল ওহাব প্রধানের কাছে ক্ষমা না চাইলে আগামী ১১ই আগস্ট পর্যন্ত আন্দোলন কর্মসুচী চলবে বলে মানববন্ধনে জানান।

মানববন্ধনে ছাত্র-ছাত্রীরা স্লোগান তুলে, রাব্বানীর দুই গালে গালে চার মারে তালে তালে ,এরং হই হই রই রই কাউয়া রাব্বানী গেল কি ।

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button