জনপ্রিয় তরুন উদ্যোক্তা এবং ডিজিটাল মার্কেটার আহমেদ সবুজ

নিজস্ব প্রতিবেদকঃ

সবুজ রংপুর বিভাগ ভিত্তিক উদ্যোক্তা, প্রভাবক, ডিজিটাল বিপণনকারী, ব্লগার এবং অনলাইন ভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা।তিনি ১৮ বছরের অল্প বয়সে ব্লগিং শুরু করেছেন,তিনি বিভিন্ন ব্লগ সম্পর্কিত, কৌশল শিখেছিলেন এবং একজন সফল ব্লগার এবং ডিজিটাল বিপণনের বিশেষজ্ঞ হয়েছিলেন।

আহমেদ সবুজ একটি ডিজিটাল বিপণনকর্তা হয়ে ইউটিউব চ্যানেলে ব্যবসায়ের কৌশল তৈরি, এবং সম্বোধন করার জন্য সমস্ত প্রচেষ্টা চালিয়েছেন এবং সোশ্যাল মিডিয়া বিপণনেও তার নাম নিয়ে একধরনের খ্যাতি রয়েছে, তিনি মনে করেন যে একজন কলেজে পড়ুয়া ছাত্র এখন একজন উদ্যোক্তা হয়ে উঠেছে।

এখন তিনি সহযোগিতা করেন এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচারই কার্যক্রম প্রদান করেছেন। যুবকদের তাদের পরিচয় বাড়ানোর জন্য তথ্য দেওয়ার এবং সহায়তার মানের সাথে আহমেদ সবুজ এটিকে কখনই হতাশ করেননি এবং গুগল অনুসন্ধানে তাদের সনাক্তকরণযোগ্য করে তুলেছেন।

সোশ্যাল মিডিয়াতে বিশাল খ্যাতি অর্জন করে এবং একজন সফল প্রভাবশালী ও ব্লগার হয়ে ওঠে, তিনি অনেক ব্র্যান্ডের সাথে যোগাযোগ করেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্থ উপার্জনের জন্য তিনি লালমনিরহাটের যুবকদের প্রভাবিত করেন।

তিনি ইনস্টাগ্রামে মডেলিং এবং ব্লগিং শুরু করেছেন এবং লোকেরা জানেন উদ্যোক্তা হিসাবে আহমেদ সবুজ একজন আধুনিক দিন মিডিয়া বিজ্ঞাপনী। প্রধানত ইনস্টাগ্রাম, ওয়েস্টার্ন সেলিব্রিটি, সামাজিক মিডিয়া প্রোফাইল যাচাইকরণ, গুগল নলেজ গ্রাফ, পিআর কভারেজ, ব্র্যান্ড প্রচার ওয়েবসাইট ডিজাইন ইত্যাদি সরবরাহ করে।

তিনি প্রতিষ্ঠিত করেছেন অনলাইন ভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

আহমেদ সবুজ সোশ্যাল মিডিয়া সেক্টরে একটি বিশাল সুযোগ। তিনি বিশ্বাস করেন যে সবাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি ব্যবহার করে সাফল্য অর্জন করতে পারে তবে তরুণরা তাদের প্রতিদিনের দক্ষতা শেখা এবং উন্নত করা বন্ধ করে দেওয়া উচিত না। যারা আবার ডিজিটাল ও সামাজিক মিডিয়া বিপণনে তাদের ক্যারিয়ার তৈরি করতে চান তাদের জন্য সোরোব আবার একটি উত্তম উদাহরণ হয়ে উঠেছে।

তিনি বলেছেন “ডিজিটাল বিপণনকারী হওয়ার জন্য আমাদের এখন শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি গবেষণার মানের প্রয়োজন।”

এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button